এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১০

Rickshaw-2(রিক্সা - ২)

প্রসঙ্গ বদলানোর জন্য আমি বললাম মিতা আপা তোমার বিয়ে নিয়ে় তুমি কি ভাভছো? ও বড় একটা দীর্ঘসাস ছেরেবললো, কোন বুড়া আমাকে নিয়ে তার বিছানায় ফেলবে কে জানে? মনি বললো আমি তো দুলাভাইকে দেকেছি উনি খুব সুন্দর. মিতা আপা খুব খুশি হয়ে গেলেন. বললেন জানিনা, তোরা life টা এনজয় করবি, বিয়ে ভালো না হলে যেনো দুক্খ না থাকে. কথা শেষ হতেই একটা বড় ধাক্কা খেলাম রাস্তার ভাঙ্গা গর্তে পরে . আমার হাত দুটো ঝাকি খেয়ে উপরে উঠে মনির দুধে আটকে গেলো. আর মিতা আপার বাম দুধটা আমার কনুই এর উপর লেপ্টে রইলো. মিতা আপা বা মনি কারই খুব একটা সরে যাবার ইচ্ছা দেখা গেলনা. আমি মনির দুধ আস্তে আস্তে টিপতে লাগলাম. আর আমার ধোন বাবাজি ধাক্কার সময় আমার রানের ফাক দিয়ে বেরিয়ে গেছে. ওটা এখন মনির short কামিজ এর নিচ দিয়ে ওর তুলতুলে পোদে গুতো মারছে আমার আর ওটার উপর কোনো কন্ট্রোল নাই. আমি ভাবলাম মনি আবার চিত্কার শুরু না করে. মনি ওর রান দিয়ে আমার ধোনটা নিয়ে খেলছে. ওর নিশ্বাস বেশ ঘন, আমার ও একই অবস্থা. আমার মনে হলো মিতা আপা বুঝতে পারছে. মিতা আপা সুবিদ এর সাথে কথা বলছে আর আমার শেষ অবস্থা, বাসার সামনে এসে আমার কামরস বেরিয়ে গেলো. মিতা আপা বললো মনি তুই খাবার গুলো নিয়ে যা. আমি নামলাম রিক্সা থেকে, মনে হলো আমার কাপড় না বদলেস বার সামনে যাবার কোনো উপায় নাই. আমি বললাম মিতা আপা আমি drinks নিয়ে আসি, উনি বললেন ok সুবিদ বললো মামা, আমি নিয়ে আসি আপনি যান. আমি কাপড় change করে যখন নামলাম দেখি সুবিদ আমার জন্য drinks নিয়ে অপেক্ষা করছে. আমি drinks নিয়ে চাচার বাসায় গেলাম.

যেয়ে দেখি সবাই আমার জন্য অপেক্ষা করছে. আমার chair মিতা অপুর পাশে. মিতা আপা সবাইকে বললো আজ তোতন না থাকলে এই খাবার খায়ও হতনা. ওর পকেট দিয়ে ভালই গেছে. সবাই thank you দিলো. খাওয়া প্রায় শেষ কিন্ত মনিকে আমি কোথাও দেখতে পেলাম না. আমি দেখলাম এই বাড়িতে এখন পিঠা বানানো হবে বিয়ের জন্য. আমি বিকালে প্রাকটিস করে ক্লান্ত আমি মাকে বললাম আমি বাসায় যাই, আমার কাল সকালে ফুটবল খেলা আছে. মা বললো চাচিকে বলে যা. চাচি বললো মিতাকে নিয়ে যা, ওর রাত জেগে চেহারা খারাপ করার দরকার নাই. মাবললো মিতা তুই আমার বিছানায় ঘুমা আমার আসতে সকাল হবে.

মিতা আপা আমার সাথে আমাদের বাসায় রওনা দিলো. একটু পরে বললো তুই আজ মনিকে ভালই এনজয় করলি. আমি বললাম কই, আমিতো .. মিতা আপা বললো থামলি কেন? আমি বললাম তুমিই তো আমার কোলে বসালে, আমার কি দোষ?মিতা আপা বললো না তোমার অনেক গুন? আমি বললাম তুমি কি রাগ করেছ? ও কিছু বললো না. আমি বললাম তোমার কি করতে ইছে হচ্ছিলো. ও বললো ই: ই আমার নায়ক. নিজেকে কি ভাবিস? আমি বললাম তাহলে তুমি এতো রাগ করছ কেন? আবারবলছ life টা এনজয় করবি. আমার কোলে সুন্দর একটা মেয়ে বসায়ে দিয়ে আমাকে test করছ. আমি ওকে পছন্দ করি তুমি জানো. আমি তোমাকেও অনেক পছন্দ করি কিন্তু তুমি তো আমার অনেক বড়. তুমি তো আর আমার সাথে কিছু করবেনা? ওবললো না তোকে ও আমার খুব ভালোলাগে. আমি তোদের প্রেমটা আজ খুব এনজয় করেছি. মনির মতো কঠিন মাল তোর আদর খুব খেলো. আমার খুব ভালো লেগেছে. তুই কি ওর সাথে sex করেছিস. আমি বললাম না, ওতো পাজামা পরা ছিলো. তাহলে ঘষা ঘসি তে বেরিয়ে গেছে? আমি বললম কি বলছ? মিতা আপা বললো, তোর বের হয়নি? আমি কিছু বললাম না. আমি জিগ্গেস করলাম তুমি কি সব দেকেছ? উনি বললেন হু. আমি বললাম তুমি ওতো তোমার ধুদ দিয়ে়া আমাকে খোচা দিয়ে গরম করেছ.

এর মধ্যে আমাদের বাসের সমনে এসে গেলো, আমি বললাম এখানটা খুব slippary সাবধান, বলতে বলতে ও স্লিপ করে আমার বুকের ভিতরপরলো. আমি ওকে ধরে ফেললাম. আমি বললাম আমি তোমাকে ধরে নিয়ে়া যাই, আমি ওর বগলের নিচে হাত দিয়া ধরে আগাতে থাকলাম. মিতা আপা আবার স্লিপ করলো, মনে হলো এবার ইচ্ছে করে পরলো যাতে আমর ওর দুধটা ধরতে হয়. আমি ধরলাম, ধরে সোজা করে দিলাম, খুব হালকা পাতলা মানুষ আমার কোনো কষ্ট হচ্ছিলো না. আমি ওর দুধ থেকে হাত সরালাম না, ওর আমার হাত সরানোর খুব একটা গরজ দেখলামনা. বুজলাম ও আমার আর মনির লীলাখেলা দেকে গরম হয়ে আছে. আমি বললাম তুমিকে হেটে যেতে পারবে না কোলে করে slipary জায়গাটা পার করে দিবো. ও বললো তোর যেমন ইচ্ছা. আমি ওর পাছার নিচে আর পিঠের নিচে হাত দিয়ে তুলে নিয়ে আমাদের নিচতলায় চলে এলাম. আমি বললাম এখন আর ভয় নাই, নাম. মিতা আপা খুব একটা sexy হাসি দিয়ে বললো নামার জন্য উঠি নাই. আমি বললম মানে? ও বললো বেডরুমে নিয়ে শুইয়ে দে. আমি বললামচলো, বলে ওকে মার বেডরুমে নিয়া গেলাম. ও বললো এ বেডরুমে পরে আসবো. তোর বেডরুমে নিয়ে যা. ওকে আমার বেডরুমে নিয়ে আসলাম. বললাম এখন? ও বললো ধর আমি মনি আর তোদের বাসায় কেউ নাই. আমি বুজলাম বড় অপুর চুদা মাথায় উঠছে. আমি বললাম মনি আমাদের বাসায় বহু বার এসেছে যখন কেউ ছিল না. আমি ওকে চুমো পর্যন্ত খাই নি. আমি বললাম তুমি আমার বড় আপু, তুমি মুখে না বললে আমি কিছু করবোনা. মনির সাথে কিছু করে ধরা পড়লে আমাকে ধরে ওর সাথে বিয়া দিয়ে দিবে. তোমার সাথে কিছু করলে তোমার অমতে, তোমার বিয়া ভাঙবে আর আমাকে এই বাড়ি থেকে তাড়াবে. তুমি কিছু চাইলে আমি রাজি, কিন্ত তোমার মুখে বলতে হবে. ও বললো আমি মনির সাথে যা যা করছ তাই চাই.

1 টি মন্তব্য:

  1. হাই
    অমি লাকী আক্তার। আমার বয়স ২০ বছর। আমি দেখতে অনেক সুন্দরী আর সেক্সী। আমি রিয়েল সেক্স করি না কিন্তু ফোন সেক্স করি। আপনি যদি আমার সাথে ফোন সেক্স করতে চান তাহলে প্রথমে ফ্রি কল দিলে আমি একটি ভয়েস এসএমএস পাঠাব। তারপর আপনি আমার এই মোবাইল (০১৭৭৮৭২৮৭৪৪) নম্বরে ৫০০/- টাকা বিকাশ করে পাঠান এবং আমাকে আপনার নাম ও বিকাশের মানি ট্রান্সফার কোড নম্বর টা মেসেজ করে দিন।তাহলে আমি আপনার ফোন রিসিভ করব এবং ৫০০/- টাকার বিনিময়ে আপনি ১ সপ্তাহ প্রতিদিন ১ ঘন্টা করে ফোন সেক্স করতে পারবেন।টাকা ও মেসেজ না পাঠিয়ে ফোন করলে আমি ফোন রিসিভ করবনা।

    উত্তরমুছুন