এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১০

Rickshaw-1(রিক্সা - ১)

বাংলাদেশের রিক্সাটা বেশ একটা মজার জিনিস. আরো মজা বৃষ্টির মধ্যে রিকশায় চড়া. আমি একটু ফুটবল খেলতাম একসময়ে. আমি ১৫/১৬ বছর বয়েস থেকে খেপ খেলা শুরু করলাম. হাতে কাচা পয়সা. মা, বাবা, ভাই, বোনদের অনেক গিফট দিতাম. এখন ১৮, নাম তোতন.

আমার ২ খালা আর চাচার বাসা একদম কাছেই. আমার মেজো খালার ২ মেয়ে, ১ ছেলে আর ছোটো খালার শুধু ৩ মেয়ে. চাচার ২ মেয়ে ১ ছেলে. আমার খালাতো বোনরা এক একটা মাল. সব গুলো নাম করাসু ন্দরী. দেকলে চোখ জুড়ায়, ধোন খাড়ায় আর বুকে একটু ব্যথা হয় পাড়ার ছেলেদের, কারণ ওরা জানে এই জিনিস তাদের কপালে নাই. আমাকে এরা অসম্বব পছন্দ করে. আমি শুনি আমি চাইলে এর সব কটাকে বিছানায় নিতে পারি.



কাজিন দের আলোচনায় আমি বেশ বড় বিষয়. কারণ আমি মাস্তান, আমি ভালো ফুটবল খেলি আর বাবা বড়লোক, দেকতে বেশ ভালো এবং লম্বা. এদের মধ্যে সব চেয়ে সুন্দর দুটাকে আমি খুব কাছে কাছে রাখি. আর অন্য গুলোর চেয়ে ভালো গিফট দিই আরে মনে মনে বলি তোমার ভোদার জন্য অগ্রিম বুকিং.

চাচার বড় মেয়ে মিতা অপুর বিয়া, বয়েস ২৪. সবাই চাচার বাসায়, বড় আড্ডা হছে. বাইরে টিপটিপ বৃষ্টি. সবাই dinner নিয়ে়া চিন্তা করছে. খিচুরী মনে হয় final হবে এমন সময়ে আমার মনে হলো কাবাব আর নান খেলে হয়. ভুনা গরুর মাংশ আর পরটা. আমি বললাম সবাই ৫০০ করে দাও, বাকিটা আমি দেবো. সবাই বললো ছেলেটার অনেক বুদ্ধি. মা বললো শুধু খাবার বুদ্ধি.

সব ফামিলি head রা আমাকে ৫০০ টাকা করে দিলো. আমি বললাম আমি একা এই বৃষ্টির মধ্যে যেতে পারবনা আর আমার হেল্প লাগবে. দু বোন লাফ দিয়ে উঠলো আমরা যাবো. এর মধ্যে মিতা আপা, যার বিয়ে সেও যেতে চায়, চাচি বললো, না. দুদিন পরে বিয়ে, তুমি যেতে পারবেনা. মিতা আপা খুব মন খারাপ করে বললো, এইটা বোধ হয় আমার শেষ যাওয়া ছিলো, বিয়ের পরে শশুর বাড়িতে তো আর আমাকে যেতে দেবে না. আমিতো ও বাড়ীরবউ. থাক তোরা যা. সবাই চাচিকে রাজি করিয়ে ওকে পাঠালো.

রিকশায় উঠে দেখি আমাদের কাজের বুয়ার ছেলে সুবিদ এর রিকশায় মনি (আমার ১নম্বর মালটা) উঠে বসে আছে. বৃষ্টি আর হছেনা. আমি হেলান দেয়ার উচু জায়গাটায় বসলাম, ওরা দুজন সিট এ. কিন্তু রিক্সা ছাড়ার ২/৩ মিনিট এর মধেই আবার টিপটিপ করে বৃষ্টি শুরু হলো. আমি মিতা আপাকে বললাম আমি আর একটা রিক্সা নিয়ে যাই, তোমরা সুবিদ এর সাথে যাও. সুবিদ বললো মামা, আপনারা তিন জনই বসেন আমার কোনো অসুবিধা নাই. আমি টানতে পারবো. আমি বললাম বসবো কেমনে? ২০ মিনিট তো লাগবেই যেতে. শেষে মিতা আপা বললো, মনি তুই তোতন এর কোলে বসতে পারবি? তোতন তোর অসুবিধা হবে? আমি বললাম না, মনিও বললো তুমি বস আগে, তারপর আমি বসি তোমার কোলে. আমি আমার ধোন দুই রানের মাঝে শক্ত করে আটকে বললাম বস. ও খুব সহজে বসলো. আমরা একটা কালো plastic sheet দিয়া সামনেটা বন্ধ করে দিলাম যাতে বৃষ্টিতে না ভিজি. মনি একটু পরে বললো আমাকে না ধরলে আমি পরে যাবো. মিতা আপা বেশ রাগ করে বললো ওকে শক্ত করে ধর. ও তো পরে যাবে? সারাদিন ওর পিছনে ঘুরো, এখন কোলে তুলে দিলাম আর ধরে বসতে পার না. আমি আরে মনি দুজ নাই বললাম মিতা আপা? আমরা লজ্জায় লাল. মিতা আপা বললো ঢং করতে হবেনা সবাই জানে. মনি তুমি সবার আগে রিকশায় উটেছ ওর সাথে যাবার জন্য, ঠিকনা?

মনির বর্ণনা দিয়া দরকার একটু. ১৫ বছর বয়েস. টক টকে ফর্সা না বলে, বরং দুধে আলতা রং বললে ভালো মানায়. লম্বা ৫ ফুট ৩ ইঞ্চি. একটু নাদুসনুদুস, কিন্তু মোটা না একটুও. দুধ মনে হয় ৩৪C কাপ হবে, ৩৪D ও হতে পারে. আমি ওর পেটের উপর দুই হাত দিয়া জরায়ে ধরে যাচ্ছি. ওর মসৃন তুলতুলে শরীর খুব উপভোগ করছি কিন্তু আমার ধোন বাবাজি আর কথা শুনছেনা. কোনো দুর্ঘটনা ছাড়াই আমার জীবনের সবচেয়ে উপভোগ্য ride টা শেষকরলাম. খাবার ready ছিলো. তুলে আবার রিকশায় উঠলাম. আমি বললাম মিতা আপা আমি কি অন্য রিক্সা নিব?মিতা আপা বললো তোর কি আমার সাথে যেতে ইচ্ছে করছে না? আর মনির দিকে ফিরে বললো নায়িকা তোমার কিইচ্ছে, নায়ক অন্য রিকশায় যাবে. আমি লাফ দিয়ে রিকশায় উঠলাম,মনি আমার কোলে. এবার মিতা আপা সুবিদকে বললো অন্য রাস্তা দিয়ে যেতে, তারাতারি যাওয়া যাবে. ও মিতা অপুর কথা মতো রাস্তা দিয়ে়া রওনা দিলো. রাস্তাটা ভাঙ্গা, আমি মনিকে শক্ত করে ধরে আছি

২টি মন্তব্য:

  1. হাই
    অমি লাকী আক্তার। আমার বয়স ২০ বছর। আমি দেখতে অনেক সুন্দরী আর সেক্সী। আমি রিয়েল সেক্স করি না কিন্তু ফোন সেক্স করি। আপনি যদি আমার সাথে ফোন সেক্স করতে চান তাহলে প্রথমে ফ্রি কল দিলে আমি একটি ভয়েস এসএমএস পাঠাব। তারপর আপনি আমার এই মোবাইল (০১৭৭৮৭২৮৭৪৪) নম্বরে ৫০০/- টাকা বিকাশ করে পাঠান এবং আমাকে আপনার নাম ও বিকাশের মানি ট্রান্সফার কোড নম্বর টা মেসেজ করে দিন।তাহলে আমি আপনার ফোন রিসিভ করব এবং ৫০০/- টাকার বিনিময়ে আপনি ১ সপ্তাহ প্রতিদিন ১ ঘন্টা করে ফোন সেক্স করতে পারবেন।টাকা ও মেসেজ না পাঠিয়ে ফোন করলে আমি ফোন রিসিভ করবনা।

    উত্তরমুছুন
  2. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    পারুল ভাবী'র চোদন কাহিণী .

    আমার মায়ের ফুলশয্যা .

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

    আহ চুদতে চুদতে যায় বেলা.

    উত্তরমুছুন