এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১০

Rickshaw-3(রিক্সা - ৩)

আমি বললাম মনি তো আমরে কোলে বসে ছিলো. তুমি ও বস, আমি দেকলাম মিতা আপুও মনির মতো একটা শর্ট কামিজ পরে এসেছে. আমি খাটে বসলাম আর বললাম "মনি আমার কোলে বসো". মিতা আপু আমার কোলে বসলো. আমি বললাম মনি, খুব ঝাকি হছে রিকশায়. মিতা আপু বললো, তোতন ভাই আমাকে শক্ত করে ধর. আমি ধরলাম. আমি পেটে হাত বুলাতে বুলাতে ওর দুধের নিচে হাত দিলাম. আস্তে আস্তে আমি ওর দুধে হাত বুলাতে লাগলাম. ধন এর মধেই কলা গাছের মতো হয়ে উনার পোদে ঢুকার চেষ্টা করছে. মিতা আপু সামনে ঝুকে উনার দুধ আমার হাতে ভরে দিতে লাগলেন. আমি উনার পুরা 34B দুধ দুটা হাতে নিয়ে পিসতে লাগলাম. উনার দুধের bota ধরে আমি দুই আঙ্গুলের মধ্যে ঘুরাতে লাগলাম. উনি স্রেফ পাগল হয়েগেলেন. উনি আমার কোল থেকে উটতে চাইলেন. আমি ওনাকে শক্ত করে ধরে রাখলাম. উনার মুখ টকটকে লাল. আমি উনার ঘাড়এ চুমু খাওয়া শুরু করলাম. উনার কানের লতিতে চুষা দিতে উনি ঝটকা মেরে উঠে গেলেন. মিতা আপা উনার কামিজ খুলে ফেললেন. পরনে কালো একটা ব্রা, উনার পাজামা খুলে শুধু ব্রা আর পেন্টি পরে বিছানায় এলেন. কালো ব্রা আর কালো পান্টিতে মনে হচ্ছিলো Holiwood এর কোনো নায়িকা. আমার টি-শার্ট খুললেন. আমার ফুটবল খেলা শক্ত body টা জরিয়ে ধরলেন. আমি আমার শর্টস খুলে ফেললাম. উনাকে বুকের মধ্যে নিয়ে উনার ব্রা খুলে দিলাম. অপূর্ব সুন্দর দুটো ধুদ. মনে হছে টোকা দিলে রক্ত বের হবে. উনার দুধের boota কামড়ে ধরে আমি আমার জিভ দিয়ে উনার boter চার পাশে জিভ বুলাতেলা গলাম. অন্য হাত উনার ভোদা খামচে ধরলাম. আঙ্গুল দিয়ে উনার ক্লোতারিয়েসটা নাড়া শুরু করলাম. দুধ থেকে হাতটা সরায়ে উনার পাছা খামচে ধরলাম. আমার ধোন উনার তলপেটে খোচা দিতে লাগলো. উনি মুখ দিয়ে সব রকম শব্দ করতে লাগলেন. উনি বললেন, তোতন আমাকে নে. আমি বললাম আমি কি করবো. বললেন আমাকে যা খুশি কর. আমাকে বেশ্যা বানা. আমি বললাম চুদা চান, উনি বললেন তারা তারি কর. আমি বললাম আপনি আমার সাথে চুদাচুদি করতে চান. উনি আমাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে আমার উপর উঠে বসলেন. আমার ধোনটা ধরে উনার ভোদার ঠোট খুলে আমার ধোনটার উপর বসে পড়লেন. ইঞ্চি ২ ঢুকে আটকে গেলো. উনি বললেন আমার ভোদা এতো ছোট্ট? আমি বললাম তোমার পর্দা ছেড়ে নাই. উনি ২/৩ বার চেষ্টা করলেন. আমি এবার উঠে উনাকে নিচে ফেলে, জোরে এক ঠাপ দিলাম. সতীপর্দা ছিরে গেলো. উনি ব্যাথা পেলেন. আমি আস্তে আস্তে ধোনটা নাড়তে লাগলাম ভোদার ভিতরে. উনি এবার কমরসে ভেজা শুরু করলেন. ঠাপ শুরু করলাম উনার orgasm হয়ে গেলো. ৩ বার উনার orgasm হয়ার পর উনি একটু ঠান্ডা হলেন. আমার এটা ২নম্বর,কাজেই আমার orgasm হলো আরো পরে. উনি দেখলাম দাত বের করে হাসছেন.

আমি বললাম বিয়ের ৪ দিন বাকি, এখন এটা কি পাগলামি করলেন. উনি বললেন তুই আমার কোলে পিঠে বড় হয়েচিস. এরপর তোর শরীর বড় হোতেহোতেএ খন তুই একটা বেটা. তুই যখন ফুটবল খেলে খালি গায়ে আমাদের বাসায় যাস, আমার ভোদা রসে ভরে যায়. তুই তো যাস মনি আর তুনার জন্য. আমার তো জানটা বের হয়ে যায়. আমি বললাম এখন দুলাভাইকে কি বলবেন? উনি বললেন তুই বরং আমার সাথে ভালো করে চুদাচুদি কর আর একবার, দেখি তোর চোদায় আমার ভোদা দিয়ে কোনো বুদ্ধি বের হয় কিনা?বলে উনার বাম দুধটা আমার মুখে পুরে দিলেন. আমি চোষা শুরু করলাম, আর ডান দুধ টাটিপতে লাগলাম. উনি আমার মাথায় হাত বুলাতে লাগলেন. আমার ধোনবাবাজি উনার তলপেটে গুতা মারতে শুরু করলো. উনি আমার ধোনটা ধরে উনার ভোদার মুখে সেট করে দিলেন. প্রথম ঠাপ এভিতরে একদম সেট. আমি আস্তে আস্তে ঠাপানো শুরুকরলাম. উনি বেশ ফ্রী হয়ে আমাকে বললেন আহা কি সুখ. তোকে আমার আগেই ফিট দিয়ে উচিত ছিলো. আমি বললাম আপনার তো বিয়ে়া কদিন পরে, তখন তো ধোন একটা হাতের কাছেই থাকবে. মিতা আপু বললেন তখন আমার ২টা ধোন হবে. তুই আমাকে বিয়ের পরেও চুদবি কিন্তু. আমি বললাম আপনি পাছাটা এখন তোলেন, আমি কয়েকটা ভালো ঠাপ দিই. উনি বললেন তুইতো আমার প্রথম স্বামী, সেট করে চোদ. আমি বললাম, আপনার আল্লাদী ভোদাটা একটু তোলেন তাহলে আরো মজা হবে. উনি নড়লেন না, আমি ধোনটা বের করে নিলাম উনার ভোদা থেকে. উনি চিত্কার করে উঠলেন, বললেন চোদা বন্ধ করলে আমি তোকে খুন করবো. আমি উনার পাদুটা ধরে টেনে বেড এর পাশে নিয়ে পাছার নিচে একটা বালিশ দিয়ে একটু উচু করে দিলাম. এখন উনার ভোদাটা একটু খুলে থাকলো, ভিতরে লাল দেখা যাচ্ছে. আমি আমার ধনটা হাতে নিয়ে এ কটু হাত মেরে শক্ত করলাম. উনার উপর উঠে বললাম এইবার মজা পাবা আপু. আমি তোমাকে তোমার বাসর রাত্রের চোদা দিবো. উনি সেক্সি হাসি হেসে উনার গুদের ঠোট দুটো ফাক করে দিলেন বললেন আয়, ঢুকা. আমি আমার ধোনটা গুদের ঠোটের মধ্যে সেট করলাম. আমি এক ঠাপে ভিতরে ঢুকে গেলাম. কয়েকটা ঠাপ দিয়ে দেকলাম শরীরচলছে না. আমি অপুর সাথে sex এর আলাপ শুরু করলাম. দেখি উত্তেজিত থাকা যায় নাকি

বললাম তুমি আগে তো আরে কারো সাথে করনি কিন্তু কারো চুদাচুদি দেখেছো? মিতা আপু বললেন বাবা/মারটা দেকেছি কাল রাতে. মামা আর মামী আমার রুমে শুলে আমার বাবামার সাথে শুতে হয়েছে. আমার ঘুম খুব কম হচ্ছে কারণ ওই লোকটা আমাকে চুদবে মনে হতেই আমার আরে ঘুম আসে না. বাবা বাথরুম থেকে ফিরে মাকে ডেকে তুললো. আমি ভাবলাম পানি খাবে. বাবা বললো ছোট মামা নাকি মামীকে চুদছে খুব শব্দ করে. বাবা বললো চলো দেখে আসি. মা বললো ওরা দেখে ফেলবে. বাবা বললো তাহলে তো আরো ভালো. মা বললো আমার লজ্জা লাগছে আমি যাব না, তুমি ঘুমাও. বাবা বললো এখন আর সহজে ঘুম হবে না. মেয়েটার জন্য খুব কষ্ট লাগছে. আমার পরীর মতোমেয়েটা, বিয়েটা ঠিকমতো দিলাম কিনা কি জানি? মা বললো ঘুমাও. বাবা বললো আসছে না. মা বললো কি করছ? মিতা শুয়ে আছে? তুমি যা শব্দ কর. বাবা আমাকে ডাকলেন, আমি ঘুমের ভান করে পরে থাকলাম. বাবা দেখলাম মাকে নাংটা করে ফেললো. মা বললো , কি ভাবীকে দেখে গরম হয়ে গেলে নাকি. বাবা বললো ভাবী ভালো চোদাতে পারে. আজ তিন বার already করে ফেলেছে. বাবা মার উপর উঠে চুমু খাওয়া শুরু করলো. মা বাবার ধোন ধরে বললো, তুমি আমার ভাবীকে চুদতে চাও. আমি তোমার টা এতো বড় অনেক দিন দেখি নাই. বাবা বললো তোমাকে চুদে আমি অনেক মজা পাই. কিন্তু ভাবী যদি চান্স দেয় তুমি আমাকে চুদতে দিও. মা বললো আর দাদা যদি আমাকে চুদতে চায়? বাবা হাসলো, তোমার ইচ্ছে হলে কর. তারপর আমার মাকে অনেক খন ধরে রসায়ে রসায়ে চুদ্লো. মা বললো এমন মজা তুমি আমাকে অনেক দিন দাওনা. ভাবি কে সকালে thanks দিতে হবে.

আমি বললাম এই জন্য তুমি এতো গরম হয়ে আছ? মিতা অপু বললো “আমি তো তোকে মনিকে দিয়ে গরম করে আমার কাছে আনবো এই ছিলো আমার ইচ্ছে. উল্টা আমি গরম হয়ে এখন উল্টাপাল্টা বকছি. আমি বললাম তুমি আমার ঠাপ খেতে চেয়েছিলে, খাচ্ছ. তোমার লস কোথায়? আমার প্রায় শেষ অবস্থা, আমি আর একটু সময় গরম থাকতে চাইলাম. আমি বললাম তোমার মামী কেমন মাল, মিতা আপু বললো air hostes ছিলো. দেকতে ভালো কিন্ত ঢং আরো বেশি. আমি বললাম একবার চেষ্টা করবো নাকি? মিতা অপু বললো কেন আমাকে দিয়ে চলছেনা?আমি বললাম তোমার ভোদায় যার ধোন যায় আর কোন ভোদা তার আর ভালো লাগবেনা. আমি শেষ ৩/৪ টা ঠাপ দিয়ে মাল বের করে দিলাম. মিতা আপু বললো এই যদি হয় চোদা চুদি তাহলে আমার স্বামীর সাথে আমি করতে পারি. অবস্য তুই যদি আমাকে এই ৩/৪ দিন ভালো করে চুদে একটু প্রাকটিস দিস তাহলে আমার অপ্পত্তি নাই. আমরা ধুয়ে এসে কাপড় পরার মধ্যে আমার অন্য ভাই বোনরা বাসায় চলেএলো.

আমি ভাবলাম, মিতা অপুর মামী মালটাকে কাল একটু গরমকরতে হবে. ঢং আলা মাগীদের চুদে আমি মজা পাই

৪টি মন্তব্য:


  1. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    উত্তরমুছুন
  2. হাই
    অমি লাকী আক্তার। আমার বয়স ২০ বছর। আমি দেখতে অনেক সুন্দরী আর সেক্সী। আমি রিয়েল সেক্স করি না কিন্তু ফোন সেক্স করি। আপনি যদি আমার সাথে ফোন সেক্স করতে চান তাহলে প্রথমে ফ্রি কল দিলে আমি একটি ভয়েস এসএমএস পাঠাব। তারপর আপনি আমার এই মোবাইল (০১৭৭৮৭২৮৭৪৪) নম্বরে ৫০০/- টাকা বিকাশ করে পাঠান এবং আমাকে আপনার নাম ও বিকাশের মানি ট্রান্সফার কোড নম্বর টা মেসেজ করে দিন।তাহলে আমি আপনার ফোন রিসিভ করব এবং ৫০০/- টাকার বিনিময়ে আপনি ১ সপ্তাহ প্রতিদিন ১ ঘন্টা করে ফোন সেক্স করতে পারবেন।টাকা ও মেসেজ না পাঠিয়ে ফোন করলে আমি ফোন রিসিভ করবনা।

    উত্তরমুছুন
  3. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    পারুল ভাবী'র চোদন কাহিণী .

    আমার মায়ের ফুলশয্যা .

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

    আহ চুদতে চুদতে যায় বেলা.

    উত্তরমুছুন