এই ব্লগটি সন্ধান করুন

বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১০

Shorfur ma(শরফুর মা)

কয়েকজন বয়স্ক বুয়াকেও মাঝে মাঝে কল্পনায় এনেছি, সালমার মা ও শরফুর মাকে মাঝে মাঝে কল্পনায় চুদেছি, যদিও দেখতে একজনও রূপবতী নয়, বরং গায়ে গন্ধ। সালমার মার বুকটা বিশাল, এটা দেখেই মাঝে মাঝে করেছি। আর শরফুর মা বুড়ি, কেন যেন একেও কয়েকবার বিছানায় এনেছি কল্পনায়। কারন কোন একফাকে বুড়ির ঝুলন্ত দুধ দেখেছি বোঁটা সহ, খারাপ না। কল্পনা করেছি একরাতে সে আমার রুমে ঘুমাতে এল, তারপর রাতের দুর্বলতায় আর কাউকে না পেয়ে যৌন তৃপ্তি নিরসনে তাকে ব্যবহার করেছি। বলেছি, তোমার তো কেউ নেই শরীরের ব্যবহারে। আমার সাথে যদি আজকে থাকো, গোসল করে আসো, তোমাকে কিছু টাকাও দেবো, সুখও দেবার চেষ্টা করি। সত্যি বলতে কী আজ রাতে আমার ওটা করতে ইচ্ছে হচ্ছে কিন্তু তেমন কেউ নেই। এখন ভাবলাম হাত মারার চেয়ে তোমার ভেতরেই ঢুকাই যদি তোমার আপত্তি না থাকে। কাউকে বলার দরকার নাই, তুমি আর আমি। সে বলে ভাইজান আমি বুড়া মানুষ আমারে কেমনে করবেন, আপনার ভালো লাগবে না। টাকা লাগবে না আপনি আনন্দ পেলে এমনিই করেন, আমার অসুবিধা নাই। আমি বহুবছর এইটা করি নাই। আমি বলি, তুমি গোসল করে আসো। গোসল করে আসলে লাইট নিবিয়ে অন্ধকারে বিছানায় নিয়ে গেলাম শরফুর মাকে, শাড়ীটাড়ী খুলে নেংটো করে বুক হাতালাম প্রথমে, পোতা পোতা ঝুলে পড়া স্তন পেলাম, সামান্য কিছু মাংস আছে, নরম তুলতুলে, ক্ষুধার্তের কাছে তাই কম কি, কয়েকমিনিট কচলিয়ে স্তনবোটা মুখে নিলাম, কিশমিশের মতো লাগলো, তবু চুষলাম বিকৃত আনন্দে। অন্ধকারে বোঝা গেল না কতটুকু উপভোগ করছে বুড়ি। তারপর রান ফাক করে যোনিতে হাত দিলাম, খসখসে বাল, ছিদ্র খুজে পেলে আঙুল দিয়ে গুতা দিলাম, ঢিলা মনে হলো, তবু খাড়া শক্ত লিঙ্গটা ভেতরে চালিয়ে দিলাম ফচাৎ করে, ওমা… বুড়ি লাফিয়ে উঠলো, ভাইজান আস্তে, ব্যথা লাগে। আরে ধুত, বলে আমি ঠাপ মারা শুরু করলাম। মারতে মারতে দেখি পুরা লুজ। খালি ভেতরটা গরম এইটা টের পেলাম। তবু হাত মারার চেয়ে এটা সোনার ভেতর মালটা ফেলা আরাম বেশী। স্তনের বোঁটাটা আবার মুখে নিয়ে চুষতে চুষতে চরমানন্দে বীর্যপাত করলাম শরফুর মার সোনার ভেতরে। জিজ্ঞেস করলাম, কেমন লাগছে। শরফুর মা হেসে বলে, অনেকদিন পর এরকম মজা পেলাম। আমি খুশী করার জন্য বললাম, সুযোগ পেলে মাঝে মাঝে তোমাকে এরকম চুদবো। শরফুর মা খুব খুশী, বললো, আইচ্ছা


৩টি মন্তব্য:

  1. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    পারুল ভাবী'র চোদন কাহিণী .

    আমার মায়ের ফুলশয্যা .

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

    আহ চুদতে চুদতে যায় বেলা.

    উত্তরমুছুন