এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১০

Pakistani meye choder sujog(পাকিস্তানী মেয়ে চুদার সুযোগ)

শিপন, তোরা ভাই - বোন সবাই মিলে আমার আর জেছমিনের সংসারটা ভাংতে চাইছিলি । কিন্তু পরে আমি তোদেরকে কি বলেছিলাম তোর মনে আছে ? আমি বলেছিলাম না যে, তোদের ভাই - বোনের সংসারটা কিভাবে টিকে থাকে, সেটা আমি ভালো ভাবে দেখে নেবো । কিন্তু দেখলি, তোর আর শিল্পীর সংসারটা, কিভাবে ভাংতাছে । R সবছে বড় কথা হলো যে, তোর বউ রিপা, আসলে একটা খানকি । তা না হলে আমি মাত্র সাপ্তাহ্ খানিকের মধ্যেই তোর আর রিপার পরিচয় এবং পরে তোদের বিয়ে । বুঝতে পারসিস্ কেন রিপা তোকে বিয়ে করেছে ? ফ্রান্সে যাবার জন্যে তোর কাছে রিপা বিয়ে বসেছে । R আরেকটা কথা, তোর বউ রিপার সাথে, রিপার খালাতো ভাইয়ের সম্পর্ক ছিলো অনেক বছরের । R খালাতো ভাইকে বিয়ে না করে তোকে রিপা বিয়ে করে কি কারনে ? এখন বুঝতে পারছ্ত ।

R এখন তোর সাথে রিপার ডিভোর্স হইয়া যাবে । R শিল্পীকে দিপু, ডিভোর্স দিয়া দেব । এখন আমি আর, জেছমিনে দুজনে তোদের ভাই বোনের তামশা দেখবো হাসবো আর নাচঁবো, R তুই আর রেদওয়ানে মিলে আমার বউকে মারতে গিয়াছিলি কিন্তু তার প্রতিশোধ তোদের আজ এই অবস্থা ।

R তোকে আমি বলেছিলাম না যে, তুই ঐ খানকিকে বিয়া করিস না । কিন্তু তুই তো আমাদের কারো কথাই শোনোছ নাই, এখন দেখলি তো মজা কারে বলে, R তোর তো এই সব ব্যপারে কোনো চিন্তা নাই । রিপার জন্যে একটা ছেলের সংবাদ নিয়া আসছিলাম, পরে আমি আর শিল্পী এক চাইনিজ রেস্টুরেন্টে পাত্র সহ অপেক্ষা করছিলাম পরে অনেকক্ষন হয়ে যাবার পরেও রিপা আসে নাই, তারপরে আমি জানতে পারি যে, রিপা আর রিপার খালাতো ভাই সজীব, ওরা বাহিরে গিয়াছে । তাহলে এবার বুঝ, রিপার দ্ধারা সব কিছুই সম্ভব । R রিপা অভিনয়েও করতে জানে । R এই অভিনয়ের মাধ্যমে তোকে পটাইয়া ছিল ফ্রান্সে যাবার জন্য । তোর যেমন ক্যারেক্টার নাই তেমনিই রিপারও ক্যারেক্টার নাই, তোরা দুজনেই খারাপ চরিত্রের মানুষ । R তোর বয়স কত কম, আর তোর বউয়ের বয়স - 35 বছর, মাশাল্লাহ্ , রিপাকে কেউ দেখলে বলে যে, ঐ যে ৫০ বছরের বুড়ি যায় । তুই রিপার কি দেখে, রিপাকে বিয়ে করতে গেলি । R আমার বউকে দেখ, আমার বউয়ের চাইতে, তোর বউয়ের বয়স অনেক বেশি । আর তুই একটা বুড়িকে বিয়া করেছত, আর এই জন্যেই, আমাদের বাসার কেউ, এ বিয়াতে রাজি ছিলো না । তবে আমি আর জেছমিন এখনো রাজী না তোর আর রিপার ব্যপারে

৫টি মন্তব্য:

  1. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    পারুল ভাবী'র চোদন কাহিণী .

    আমার মায়ের ফুলশয্যা .

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

    আহ চুদতে চুদতে যায় বেলা.

    উত্তরমুছুন
  2. সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১বার টাই করে দেখ
    ফন সেক্স ৩০০ টাকা ইমু সেক্স ৮০০টাকা সেক্স করতে কল দাও 01884940731 Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01884940731
    “”Phn sex 300taka””
    imo sex 800taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01884940731

    উত্তরমুছুন
  3. ফোন সেক্স ৩০০ টাকা ১ ঘন্টা।
    ইমু সেক্স ৮০০ টাকা ১ঘন্টা।
    সেক্স করতে কল দাও 01982958653
    টাকা বিকাশ করতে হবে।

    ফোন সেক্স ৩০০ টাকা ১ ঘন্টা।
    ইমু সেক্স ৮০০ টাকা ১ঘন্টা।
    সেক্স করতে কল দাও 01982958653
    টাকা বিকাশ করতে হবে।

    ফোন সেক্স ৩০০ টাকা ১ ঘন্টা।
    ইমু সেক্স ৮০০ টাকা ১ঘন্টা।
    সেক্স করতে কল দাও 01982958653
    টাকা বিকাশ করতে হবে।

    উত্তরমুছুন