এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১০

Toma-k choder golpo(তমা কে চোদার গল্প)

আমার বন্ধু মনি তখন কলেজে ২য় বর্ষে পড়ে। তার পরিবারে তারা তিন জন অর্থাৎ মা, ছোট ভাই আর কাজের মাসি তমা। মনির বাবা চাকুরি করে চা বাগানে। প্রতি সপ্তাহে এক দিন শহরের বাড়ীতে আসেন। কি এক জরুরী দরকারে মনির মা, বাবা আর ভাই ঢাকা গেছে। যাবার সময় অনেক উপদেশ দিয়ে গেছে মনি আর কাজের মাসি তমাকে। তমা কাজের মহিলা হলে কী হবে তার ফিগার দেখলে যে কোনো পুরুষেরই সোনা ফাল দিবে। তমা মাঝারি ধরণের লম্বা। একটু ফেটি শরীর। চেহারা শ্যামলা। সবচে' আকর্ষনীয় তার মাংশেল পাছা। এক কথায় অসাধারণ! প্রথম দেখাতেই যে কোনো পুরুষেরই পছন্দ হবে। এই দু মাস হয় তমা তাদের বাড়ীতে কাজে এসেছে। আগে স্বামীর সৎসারে ছিল। কোনো সন্তান ছিল না। স্বামী হঠাৎ মারা যাওয়াতে বাড়ীর কাজে নেমেছে। তমার বয়স এখন ২৫ থেকে ২৮ শের মধ্যে হবে। তমার সুন্দর পাছা - যা হাটা সময় সব পুরুষকে পাগল করে তোলে। মাংসগুলো পাছার মধ্যে খাবলা মেরে থাকে। এটা দেখে দেখে মনির মাথাটা একদম নষ্ট হয়ে গেছে। সে শুধুই ভাবছে কীভাবে তমা মাসিকে চুদবে। অবশেষে সুযোগ হাতে এলো। বিকালের দিকে ওরা সবাই ঢাকা চলে গেল। ওদের ট্রেনে তুলে দিয়ে বাসায় আসেই মনি সাথে সাথে রান্না ঘরে দিয়ে চুপচুপ দাড়িয়ে তমার পাছার সৌন্দর্য লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলো। মিনিট ৩/৪ পর মরি ধরা পড়ে গেল। মনি একটু লজ্জা পেল। তমাও ব্যাপারটা বুঝল।
তমা সাথে সাথে বললো, কী তুমি তখন এলে?
- এই তো এখন।এসেই তোমার কাছে এলাম।
- তা তো বুঝলাম। চা খাবে? না অন্য কিছু?
- অন্য কিছু হলো খুব ভাল হয়। আচ্ছা, হ্যা চা-ই দাও।
- অন্য কিছু কি? বলে হাসাতে লাগলো... ।তুমি লুকিয়ে লুকিয়ে কি দেখছিলে?
- না মাসি, কিছু না।
- তাই? আজ বাসায় তুমি আর আমার। ঝামেলা নেই। তাই না? আজ কিন্তু তুমি বাইরে আর যেবো না। আমি একটু শোবো। অনেক দখল গেছে আমার ওপর দিয়ে।
- ঠিক বলেছ মাসি, আজ ঝামেলা নেই আমরা একদম ফ্রি, তাই না। না, আমি কোথাও যাব না, তোমাকে ফেলে... না মানে তোমাকে একা বাসায় রেখে।
- এই তো লক্ষ্মি ছেলের মত কথা। এই নাও চা।
হাত বাড়াতে চা আনতে গিয়েই মনির হাতটা ঘষা লাগলো তমার হাতের সাথে। সাথে সাথে মনি শরীরে কারেন্ট চলে এলো। সোনাটা ফাল দিয়ে দাড়িয়ে গেল। মনি কতদিন ধরে ভাবছে কবে চুদবে তমা মাগিটাকে? অবশেষে আজ সুযোগ এলো। ঘষা লাগাল ফলে তমাও চমকে উঠলো। দুই মাসের ওপস তমা - এতে মাগির খুব কামভাব জাগলো।
- মাসি আমিও শুবো। আমারো খুব ক্লান্তি লাগছে।
- তাহলে দরজাটা ভাল করে লাগিয়ে দেই কি বলো? কেই যেন ডিসটাব না করে?
- হ্যা তাই দাও। আমি আমার ঘরে শুতে যাচ্ছি।
মনির বাড়াটা খাড়া হয়ে আছে তমা পাছাটা দেখে দেখে! কথন গিয়ে ঢুকবে তমার শরীরে? তমা দরজা লাগিয়ে তার বিছানায় গিয়ে পড়ল সন্ধ্যার দিকে । একটু পরই মনি যেই তমার রুমে ঢুকার জন্য এসে পর্দার আড়ালে দাড়িয়ে দেখলো- তমা তার আয়নার সামনে দাড়িয়ে ব্লাউজ খুলছে...। ব্লাউজ খুলা মাত্রই তার পরিপুষ্ট বুনি দুটা খুব সুন্দর হয়ে ব্রা ঠেলে যেন বের হতে চাইছে! তমা ব্রার উপর দিয়ে নিজের দুধটাকে আয়নায় দেখে দেখে টিপতে লাগলো...। এটা দেখে মনির মাথায় রক্ত উঠে গেল! মনি বাড়া টাউজার ঢেলে সোজা দাড়িয়ে গেল। তার মনে হলো এখনি গিয়ে তমাকে জোরে ধরে চুদতে।... কষ্ট দিয়ে যন্ত্রণা দিয়ে চুদাতে মনি খুব পছন্দ করে। সেভাবেই চুদার কথা ভাবতে থাকলো।... তারপর নিজেকে কনট্রল করে তমার ঘরে যাবার জন্য সিদ্ধান্ত নিল।

- মাসি, আমার না ঘুম আসছে না। ভয় ভয় করছে। তুমি আমার ঘরে গিয়ে একটু শোবে।
- কি বলো? দুর! এটা এমন ভাবে বললো - যেন তমা সম্মতি জানালো- বোকা ছেলে কোথাকার! আস্ত একটা মালকে একা পেয়েও কিছু করতে পারছে না। দূর আচুদা!
এটা কিছুটা আচ করতে পেরে মনি বললো- চলো না মাসি।
বলেই জোরে গিয়ে হাতটা ধরলো। হাত ধরা মাত্রই ওদের চোখাচোখি হলো। দুজনই কামে ফেটে পড়তে লাগলো। আগে থেকেই তমা ব্রা পড়ে শুয়েছিল। তমার ব্রা আর দুধের সাইজ দেখে মাথায় মাল উঠে গেল।
- মাসি তোমার দুধদুটা খুব সুন্দর!... বলেই তমার ঠোটে কামড় বসালো দুধদুটা টিপতে টিপতে থাকলো।...
এদিকে তমার অবস্থা তো আরো খারাপ! বুক ফাটে তো মুখ ফুটে না! সেও মনিকে আকড়ে জোরে ধরে থাকলো।... মাসি চলো না, একটু আনন্দ করি। কেউ জানবে না। কেউ দেখবে না। আমি না খুব সেক্স পাগল মানুষ। সেক্স ছাড়া থাকতে পারি না। চল না মাসি। বলেই তমার ঠোটে কামড়াতে লাগলো। তমা নীরব সম্মতি জানিয়ে বললো- তোমার ঘরে চলো। আমার ঘরে চুদিয়ে মজা পাবে না। জানো মনি, আমিও না অনেক দিন ধরে উপাস। আমিও সেক্স ছাড়া একদম থাকতে পারি না। চলো আজ আমাকে উজার করে চুদবে।
- আমি তোমাকে তমা বলে ডাকবো। আমার এখন থেকে বন্ধু। বুঝলে?
এই তো দেখলে, কত সহজে মাগিকে বসে আনলাম। তমা তোমাকে আজ ইংলিশ কাটিংয়ে চুদবো।
বলেই মনি তমাকে কোলো করে নিয়ে নিজের বিছায় শুয়ালো।
তমা তুমি আমার জাংগিটা পড়ো। ব্রা টা আর জাংগিটা থাকবে। আমি যা যা করতে বলবো করবে - দেখবে খুব মজা পাবে বলেই শাড়ীটা তুলো পাছাটা চাটা শুরু করলো। তারপর তমাকে উপুর করে ঘুম পাতিয়ে তার পিঠে নিজের ধনটাতে থুথু লাগিয়ে একদম পিছলা করে ঘষতে ঘষতে থাকলো আর চাটতে থাকলো তার সারা শরীর। এভাবে ২০/২৫ মিনিট করার পর তমাকে বললো তার সোনাটা চেটে দিতে। প্রথম প্রথম না না করলেও পরে চাটতে হলো। মনির জাংগিয়াটা খোলা মাত্রই বড় ধনটা বেরিয়ে এলো।
- ওরে বাবা! কী বড় তোমার ধনটা! দারুণ !একদম একটা সাগর কলা!... এই বলেই ইচ্ছা মতো তার ধনটা চাটতে লাগলো। তারপর মনি তমার ভোদা গিয়ে চাটতে শুরু করলো। এতে মনির অবস্থা একদম কাহিল! জোরে জোরে কাতরাতে থাকলো আর বললো - মনি সোনা, এবার ঢুকাও.... আর দেরি করো না.... এবার ঢুকাও....ও বাবারে....আর পারছি না....!
মনি বললো, দাড়া মাগি.... সবে তো শুরু .... খেলা দেখ না। কত দিন পরে আজ তরে পেয়েছি। আজ মনের মতো চুদবো। চুদে চুদে তোর ভোদা ফাটাবো। কতদিন তোর ওই বিশাল পাছাটা দেখে দেখে আমি হাত মেরেছি... আর মনে মনে প্রার্থনা করেছি তোর ওই খানদানি পাছায় আমার সোনা যদি কোনো দিন ঢুকাতে পারতাম।
বলে মনি তমার দুই পা উপরে তোলে আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলো!
-ও বাবারে.... ওবাবারে.... কী সুখ রে.... কত দিনপর এমন সুখ পাচ্ছিরে...

একটু পরে স্বাভাবিক হয়ে তমা বললো - আমিও মনি তোমার ধন দেখে ভাবছিলাম এই ধনটা কবে আমি ধরতে পারবো। এতো বড় ধন আমি কম দেখেছি। পরে কথা হবে আগে আমাকে তাড়াতাড়ি চুদো।...আমি আর থাকতে পারছি না সোনা।...
মনি তমার বিশাল দুই বুনি চাপ দিয়ে ধরে তার বিশাল ধনটা বুনির ভিতর দিয়ে চুদতে লাগলো। মাঝে মাঝে থুথু ছিটিয়ে রাস্তাটা পিছলা করে দিলো। তাতে কী সুন্দর শব্দ - ফচাৎ..... ফচাৎ....!
- তমা, ওঠো তোমার পাছাটা এখন দেখি! আজ তোমার পাছা ফাটাবো!
- না সোনা, দয়া কর আমাকে। আমাকে চুদার অনেক সময় পাবে। আগে অমার গুদে তোমার ধনটা ঢুকাও। বলেই তমা পাগলের মতো কামড়াতে থাকলো মনির ঠোট, গলা, গাল ।
- ঠিক আছে তমা। তুমি যেভাবে আরাম পাও সেভাবেই তোমাকে চুদবো। আমি চুদার ব্যাপার আর পার্টনারকে খুব গুরুত্ব দেই।...
মনি বিশাল বাড়াটা গুদে ঢুকিয়েই তমাকে কামড়াতে থাকলো আর তমার বড় দুধ টিপতে শুরু করলো। তমাও মরে গেলাম রে বাবা!
বলে চেচিয়ে উঠল। তারপর শুরু হলো ঠাপ! আজ ঠাপ! তমার ঠোট কামড়াতে কামড়াতে ঠাপাতে থাকলো। ওওওওওওওওরে.... বাবারে, মরে গেলাম..... কী আমার কী আমার.... চুদো........ চুদো.......... মনের মতে চুদো.............. আমি অনেক দিনের উপসি মাগি.....................চুদো.............. আমার ভোদা ফাঠিয়ে দাও।
মনিও পাগলের মতো তমার দুধ দুইটা মলতে মলতে ঠাপাতে থাকলো...খছৎ..... খছৎ.....খছৎ.....তমাও মনির ঠোট দুইটা নিজের মুখে নিয়ে কামড়াতে থাকলো।
ও....ও....ওরে বাবারে!... কী সুখ রে!... কী সুখ রে!....
প্রায় দেড় ঘন্টার মিলন পর্ব শেষে দুজনের মুখে তৃপ্তির হাসি

১০টি মন্তব্য:

  1. Hi, ami Riya. age 20. hot & sexy. call me for sex contact 01758875069.phone sex 500tk.direct sex 3000tk & full night 5000tk.video call sex (imo, viber, skype) 1500tk.01758875069

    উত্তরমুছুন
  2. Hi, ami Riya. age 20. hot & sexy. call me for sex contact 01758875069.phone sex 500tk.direct sex 3000tk & full night 5000tk.video call sex (imo, viber, skype) 1500tk.01758875069

    উত্তরমুছুন
  3. Hi, ami Riya. age 20. hot & sexy. call me for sex contact 01758875069.phone sex 500tk.direct sex 3000tk & full night 5000tk.video call sex (imo, viber, skype) 1500tk.01758875069

    উত্তরমুছুন
  4. Hi, ami Riya. age 20. hot & sexy. call me for sex contact 01758875069.phone sex 500tk.direct sex 3000tk & full night 5000tk.video call sex (imo, viber, skype) 1500tk.01758875069

    উত্তরমুছুন
  5. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    পারুল ভাবী'র চোদন কাহিণী .

    আমার মায়ের ফুলশয্যা .

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

    আহ চুদতে চুদতে যায় বেলা.

    উত্তরমুছুন
  6. আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি লিমু আক্তার। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01762726989.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না

    উত্তরমুছুন
  7. সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১বার টাই করে দেখ
    ফন সেক্স ৩০০ টাকা ইমু সেক্স ৮০০টাকা সেক্স করতে কল দাও 01884940731 Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01884940731
    “”Phn sex 300taka””
    imo sex 800taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba “BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01884940731

    উত্তরমুছুন