এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১০

Shoroshi bt mangshobihin popi(ষোড়শী কিন্তু মাংসবিহীন পপি)

২৩ বছর বয়সে কম খারাপ ছিল না সে। খালাতো বোনটা বেড়াতে এসেছে বাসায়। বেশ কিছুদিন ধরে বেড়াচ্ছিল। ননী লোক খারাপ হলেও খালাতো বোনের দিকে নজর দেয়নি। একটা কারন খালাতো বোনটা অপুষ্ট ছিল। শরীরে কোন আকর্ষন ছিল না। ননী নিয়মিত অন্য মেয়েদের দেখে হাত মারলেও পপির দিকে ফিরেও চায়নি। পপি নানাভাবে চাইতো ননীর দৃস্টি আকর্ষন করতে। কিন্তু ননীর দৃষ্টিতে পপি একটা ঠগা মেয়ে। বয়স ১৬/১৭ হলেও বুকে কুড়িটিও জন্মায়নি। দুধ ছাড়া মেয়েদের নিয়ে কল্পনা করে সুখ নেই। কল্পনায় যদিও দুধ বানিয়ে দেয়া যায়, কিন্ত মন তাতে সায় দেয় না। দুধও নেই, পাছাও নেই, ঠোটও ভালো না, চেহারা গালভাঙ্গা। সব মিলিয়ে লিঙ্গ খাড়া করতে পারে এমন কিছু পপির ছিল না। পপি যতকরেই চেষ্টা করে কিছুতেই কিছু হলো না। মাঝে মাঝে পপি ননীর ঘরের দরজা বন্ধ করে দেয়। ইশারায় কাছে ডাকে। মানে ওকে চেপে ধরতে উৎসাহ দেয়। মেয়েটা এত ভদ্র তার সাথে এসব আচরন মিলে না। প্রেম জাতীয় কিছু ছিল না, ননী চাইতো অন্তত কামবোধ যদি জাগানো যায়। কিন্তু তখনো ননীর আসলে অনেক কিছু জানার বাকি ছিল। আবিষ্কারের বাকী ছিল।

এক নির্জন দুপুরে আবিষ্কারটা হলো। কেন যেন সেদিন মেয়েটা ওর কাছে এসে মুরগীর মতো ধরা দিল। রাতা মোরগ মুর্গীকে লাগানোর জন্য তাড়া করলে মুর্গী যেমন দুম করে বসে যায় চোদা খাওয়ার জন্য, তেমনি পপিও একদুপুরে ননীরর ঘরে এসে হাজির। আপোষে ধরা দিতেই ননী সুযোগ নিল। চেপে ধরে প্রথমে ঠোটে চুমু খেল, তারপর আরেকটু এগিয়ে হাতটা বগলের তলা দিয়ে ওকে জড়িয়ে ধরলো। জড়িয়ে ধরার উসিলায় হাতটা বুকের দিকে নিয়ে যেতেই দারুন আবিষ্কার। ছোট্ট নরম স্তন কুড়ি পপির বুকে। ননীর উত্তেজিত হাত কচলাতে লাগলো তুলতুলে ছোট্ট স্তনটা। পপি একটু মোচড়ামুচড়ি করলেও বোঝা গেল এতে ওর পূর্ন সম্মতি আছে। তারপর আবারও চুম খেয়ে দুধ কচলে ওকে ফেরত পাঠিয়ে দিল। আজ বেশী রিস্ক নেবে না।

দুদিন বিরতি। পপি কাছে আসেনি। তারপর থেকে আবার শুরু। পপি আবার দুপুরগুলোতে আসতে লাগলো। ননীর হলো মজা। কেউ জানে না এই মেয়ের দুধ গজিয়েছে। তাই কেউ তেমন গা করে না সে যখন ননীর ঘরে আসে। ভাবে টিভি দেখতে বা গল্প করতে যায়। পপি রুমে আসা মাত্র ননী ওকে টেনে বুকে জড়িয়ে ধরে চুমু খায়। ঠোট দুটো পাতলা ওর। সেজন্য চুমুটা প্রায়ই দাতের সাথে ঘষা খায়। ননীর চুমু খাওয়াটা অজুহাত মাত্র। তার আসল উদ্দেশ্য দুধ হাতানো। এরকম কচি উঠন্ত দুধের জন্য হা করে থাকতো সে। পপির যে আছে ভাবেনি। আর পপি এমন ফ্রী করে দেবে তাও বোঝেনি। আরো অনেক কিছু করার সুযোগ থাকলেও ননীর হাত দুধেই সীমাবদ্ধ থাকে। পপি বারবার জোর দিতে থাকে আরো বেশী কিছু করার জন্য। বিছানায় শোবার জন্য পপির খুব ইচ্ছা। কিন্তু ননী ভয় করে। চোদাচুদির কথা ভাবতে চায় না। শুধু দুধ কচলে রিস্ক ফ্রী থাকতে চায়। কিন্তু পপি ছাড়বে কেন। একদিন দুধ টেপার সময় ধপ করে সে বসে যায় ননীর খাড়া লিঙ্গটার উপরে। বসে পাছা দিয়ে ঘষতে থাকে লিঙ্গদেশ। ওদিকে জীবনে প্রথম একটা মেয়ের পাছা কোলে পেয়ে ধোনবাবাজী টাং টাং করছে। ভেতরে পানি বেরিয়ে যায়। কিন্তু আর আগায় না ননী। কেউ এসে পড়বে ভেবে। ১৬ বছরের পপির চাহিদা ২৩ বছরের ননীর চেয়ে বেশী।

একদিন তারা খোলাখুলি আলাপ করে। ননী আপত্তি জানায় পপির প্রস্তাবে
-না ওটা ঠিক হবে না
-ঠিক হবে, আমি রাতে আসবো
-এমনি আসতে পারো, কিন্তু করা যাবে না
-কেন যাবে না
-তোমার ওটা ছোট, ঢুকবে না
-ঢুকবে
-অনেক রক্ত পড়বে
-পড়লে পড়ুক, আমি সহ্য করবো
-তুমিই গর্ভবতী হয়ে পড়বে
-আপনি কনডম নেবেন
-আমি কনডম ব্যবহার জানিনা
-তাহলে আমি বড়ি খাবো
-আমি বড়ি সিস্টেম জানি না।
-আপনাকে আমি দেখাবো
-তুমি একটা পুচকে মেয়ে তুমি কি জানো ওসবের। তোমার পর্দা ফেটে যাবে, তুমি জানো
-পর্দা ফাটলে ফাটবে, আমি আর সহ্য করতে পারছি না
-তুমি এমন কেন
-কেমন
-এত খাই খাই
-আপনি খান না বলে
-আমি খাইছি না?
-কি খাইছেন
-দুধ খাইছি, তোমার কচি কচি দুধগুলো এখন কত বড় হয়েছে চুষতে চুষতে
-খালি দুধ খেলে কি মেয়েদের হয়?
-আরো বড় হও তাহলে আরো খাবো
-আমি এখন সতের
-না ষোল,
-আরে না সতেরোয় পা দিলাম
-তাতে কী হয়েছে, তোমার ওটা তো ছোট।
-আপনি কেমনে জানেন
-চিকনা মেয়ের ছিদ্র ছোটই হবার কথা
-আমার ছিদ্র ঠিক আছে, আপনি ঢুকিয়ে দেখেন
-তুমি এত অবাধ্য কেন
-আপনি এত কাপুরুষ কেন
-কাপুরুষ না, আমি তো ঢুকিয়ে দিতে পারি, সেদিন বাথরুমে ঢুকিয়ে দিতাম
-তাহলে দেননি কেন। আমি তো বাথরুমে ঢুকেছিলাম আপনার সাথে ওটা করার জন্য। আপনি ঢুকালেনই না
-বাদ দাও, তখন ধরা পড়ার সম্ভাবনা ছিল।
-তাহলে আজকে আমি আসবো।
-আমি জানি না, আমি ঘুমিয়ে থাকবো

সেই রাতে ডেসপারেট হয়ে মেয়েটা গেল ননীর বিছানায়। ননী ওকে নিয়ে বিছানায় চেপে ধরলো। দুধ কচলাতে কচলাতে পপির যৌনাঙ্গে লিঙ্গ দিয়ে ঠাপাতে শুরু করলো। এটাই চরম ভুল। ঠাপাতে গিয়ে দুমিনিটের মাথায় চিরিক চিরিক করে মাল বেরিযে গেল। ঢোকানো হলো না সেদিনও।


২টি মন্তব্য:

  1. হাই
    অমি লাকী আক্তার। আমার বয়স ২০ বছর। আমি দেখতে অনেক সুন্দরী আর সেক্সী। আমি রিয়েল সেক্স করি না কিন্তু ফোন সেক্স করি। আপনি যদি আমার সাথে ফোন সেক্স করতে চান তাহলে প্রথমে ফ্রি কল দিলে আমি একটি ভয়েস এসএমএস পাঠাব। তারপর আপনি আমার এই মোবাইল (০১৭৭৮৭২৮৭৪৪) নম্বরে ৫০০/- টাকা বিকাশ করে পাঠান এবং আমাকে আপনার নাম ও বিকাশের মানি ট্রান্সফার কোড নম্বর টা মেসেজ করে দিন।তাহলে আমি আপনার ফোন রিসিভ করব এবং ৫০০/- টাকার বিনিময়ে আপনি ১ সপ্তাহ প্রতিদিন ১ ঘন্টা করে ফোন সেক্স করতে পারবেন।টাকা ও মেসেজ না পাঠিয়ে ফোন করলে আমি ফোন রিসিভ করবনা।

    উত্তরমুছুন